top of page

Welcome! ¡Bienvenidos! Marhaba! Mingalaba! 欢迎

Hey y’all and welcome to Open Shores English.

আমাদের দর্শকদের এই ওয়েবসাইটের উদ্দেশ্য (এবং দৃষ্টি) বুঝতে সাহায্য করার জন্য আমি এখানে প্রকল্পটির একটি সংক্ষিপ্ত বিবরণ দিতে চেয়েছিলাম।


এটি একটি অনলাইন স্থান যা সব বয়সের, সমস্ত ভাষা, সমস্ত ধর্ম, সমস্ত স্কিন টোন এবং সমস্ত ধারণার (হ্যাঁ, এমনকি খারাপও) মানুষের জন্য উন্মুক্ত যেখানে আমরা একত্রিত হতে পারি এবং মাদার আর্থের সাথে আমাদের সম্পর্ক সম্পর্কে কথোপকথনকে সমৃদ্ধ করতে পারি সহকর্মী মানুষ.

এই কারণে, আমি এটিকে একটি খোলা তীর হিসাবে ভাবতে পছন্দ করি।


যদিও লেখার সময় সম্পদ সীমিত, আমার স্বপ্ন হল এমন একটি জায়গা তৈরি করা যেখানে ছাত্র, পিতামাতা এবং শিক্ষাবিদরা তাদের স্বপ্নে একে অপরকে সমর্থন করতে পারে একটি ভাল আগামী দেখতে।


যদি আমাদের ছাত্রদের স্বপ্ন হয় বিশ্বে বড় পরিবর্তন করা, পরিচ্ছন্ন শক্তি, পরিবেশ-সচেতনতা এবং পরিবেশ সুরক্ষার দ্রুত-উন্নত ক্ষেত্রের দিকে ঝুঁকতে, আমরা তাদের একটি একাডেমিক পরিকল্পনা তৈরি করতে এবং বৃদ্ধি পেতে সহায়তা করতে এখানে থাকব। তাদের সমমনা মানুষদের নেটওয়ার্ক।


অন্যদিকে, আমাদের শিক্ষার্থীরা যদি নিজেদের মধ্যে মহান পরিবর্তনগুলি প্রকাশ করার এবং তাদের নিজস্ব পরিবেশ-সচেতনতা বিকাশের উপায়গুলির স্বপ্ন দেখে, যাতে সত্যিকার অর্থে "বিশ্বে তারা যে পরিবর্তন দেখতে চায়", আমরা একটি নিরাপদ প্রদান করতে চাই তাদের ধারণাগুলিকে লালনপালন ও লালন করার জায়গা, তাদের পর্যবেক্ষণগুলি ভাগ করে নেওয়া এবং তাদের ব্যক্তিগত বৃদ্ধিতে অন্যদের সাথে কেবল সমর্থনযোগ্য নয় বরং সংযুক্ত বোধ করা।


অতিরিক্তভাবে, আপনি যদি একজন ছাত্র না হন তবে আপনার নিজের অবদান রাখতে চান- বলুন, একটি ক্লাস প্রদান করে বা শেখার সুযোগ প্রচার করে- আমরা নিশ্চিত করতে পারি যে আপনি এমন একটি শ্রোতাদের কাছে পৌঁছাতে সক্ষম হবেন যারা এর থেকে উপকৃত হবেন।


আগামী মাসগুলিতে, আমি ইংরেজি-ভাষা শেখার বিষয়বস্তু, সংরক্ষণ সম্প্রদায়ের প্রবণতা এবং বিশ্বজুড়ে শিক্ষার সুযোগগুলির সাথে সম্পর্কিত বিষয়বস্তু শেয়ার করব৷


এটা আমার আন্তরিক ইচ্ছা এই পেজের দর্শকরা তাদের আশা, তাদের সুপারিশ এবং তাদের নিজস্ব সম্পদ শেয়ার করার জন্য উৎসাহের সাথে যোগাযোগ করুন। যোগাযোগ করতে দ্বিধা করবেন না এবং OSE দ্বারা আসার জন্য ধন্যবাদ.

5 views0 comments
bottom of page